খেলাধুলা

বালুচরে সৌখিন ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন।

টুডেসিলেটঃসিলেট সদর উপজেলার ৫নং টুলটিকর ইউনিয়নের জোনাকি বালুর মাঠে (২৭ আগস্ট) শুক্রবার বিকেলে সৌখিন ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এলাকার বিশিষ্ট মুরব্বি ফরিদ আহমদ এর সভাপতিত্বে ও কবির উদ্দিন মনাই মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক বদরুর রহমান বাবর বলেন, খেলাধুলা মানুষের শরীর সবল সুস্থ রাখে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা অত্যন্ত প্রয়োজনীয়। তৃর্ণমূল থেকেই খেলাধুলায় অংশ গ্রহণ করে জাতীয় পর্যায়ে অনেকে স্থান পেয়েছেন। আশাকরি গৌরবের সাথে বালুচর মাঠ থেকে যেন খেলাধুলা করে জাতীয় পর্যায়ে স্থান পায় সে আশা ব্যক্ত করি। তিনি আরো বলেন আগামীতে এই মাঠে আর ও বৃহৎ পরিশরে যেন খেলার আয়োজন করা হয়। যতটুকু সহযোগিতার প্রয়োজন তা আমি আপনাদের পাশে থাকবো। অনুষ্ঠানের মধ্যে সাংবাদিক বদরুর রহমান বাবরকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন, আবু নাছের, সাংবাদিক শাহান আহমেদ চৌধুরী, ছাত্রনেতা ফয়সল আহমেদ, নাদিম আহমেদ, তপন দেব, বোরহান উদ্দিন, মালেক সুমন, সরবন দাস, সালমান সানি, খোকন মজুমদার, সোহাগ আহমেদ, সুজন আহমেদ, শিপু প্রমুখ।

উল্লেখ্য, টুর্নামেন্টের মোট ৬টি দল অংশগ্রহণ করে। ৬টি দলের মধ্যে যে ২টি শক্তিশালী দল ফাইনালে মখোমুখি হয়েছে হাবিগুস্টি সিলেটি বনাম মরিয়ম একাদশ। মরিয়ম একাদশ ১-০ গোলে হাবিগুস্টি সিলেটি দলের কাছ থেকে জয় ছিনিয়ে নেয়। অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন পুরুস্কার এবং দ্বিতীয় স্থান অর্জনকারীদের হাতে রানার্সআপ

এ জাতীয় আরও সংবাদ

কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

todaysylhet24

অবশেষে জয়ে ফিরল জুভেন্টাস

Jamalganjnews24

সিপিএল খেলবেন না গেইল

todaysylhet24

Leave a Comment