সুনামগঞ্জ

অসহায় মানুষের মাঝে ‘রাইজিং স্টার সমাজ সংঘ ছাতকের ইফতার বিতরণ

ছাতকঃরাইজিং স্টার সমাজ সংঘ কতৃক গরীব অসহায় ও এলাকার জনসাধারণের মধ্যে ইফতার বিতরণ করা হয়। উক্ত ইফতার মাহফিলটি রাইজিং স্টার সমাজ সংঘের সভাপতি মোঃ দিদার হোসেন চৌধুরীর তত্ত্বাবধানে ও এলাকার যুব সমাজের মাধ্যমে পরিচালিত হয়।শনিবার বাদ আছর৩ নং ওয়ার্ড পশ্চিম নোয়ারাই ছাতক পৌরসভার নোয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ইফতার মাহফিল টি অনুষ্ঠিত হয়।

ইফতার বিতরণকালে বক্তারা বলেন, দেশে বৈশ্বিক মহামারি করোনাকালীন অসহায় মানুষ অনেকটা দিশেহারা। তাই তাদের সাহায্যে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। একদিকে করোনা ও অন্যদিকে লকডাউনের ফলে অসহায় মানুষ বহু কষ্টে দিনযাপন করছে। এই মহামারিতেও রাইজিং স্টার সমাজ সংঘ ছাতকের  সমাজের অসহায় মানুষের সাহায্য করে যাচ্ছে। বক্তারা সমাজের অন্যান্য সংগঠনকেও অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
এসময়ে উপস্থিত ছিলেন রাইজিং স্টার  ছাতকের  সংগঠনের সভাপতি দিদার চৌধুরী সাধারণ সম্পাদক রেদোয়ান চৌধুরী তোহা ও সদস্যবৃন্দ হিমেল চৌধুরী, নিজু চৌধুরী, মিসবা চৌধুরী, মাহফূজ চৌধুরী বেলাল চৌধুরী, আবিদ চৌধুরী, আরশাদ চৌধুরী, ইবেল চৌধুরী, তওহিদ চৌধুরী উমেদ চৌধুরী । এলাকার গণ্যমান্য ব্যক্তি মকবুল হোসেন চৌধুরী, সানিক মিয়া চৌধুরী, মইনূর মিয়া চৌধুরী, জাকির মিয়া চৌধুরী সেবুল মিয়া চৌধুরী, মাহিন মিয়া চৌধুরী প্রমুখ।

এ জাতীয় আরও সংবাদ

জগন্নাথপুর পৌরসভায় ইভিএমে ভোট

todaysylhet24

অবশেষে দিরাইয়ের বিতর্কিত সেই ইউএনও বদলী

todaysylhet24

জামালগঞ্জে ৪’শ শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

todaysylhet24

Leave a Comment