জেলার সংবাদ সামাজিক সংবাদ সিলেটের সংবাদ

গোলাপগঞ্জে হীলফুলফুযল পরিষদের নগদ টাকা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি : করোনা মহামারী থেকে সুরক্ষা পেতে জনসাধারণের মাঝে গণসচেতনতা তৈরীর লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হীলফুলফুযল পরিষদ। আজ সোমবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার লামাচন্দরপুরস্থ পরিষদের কার্যালয়ে এসব বিতরণ করা হয়। এসময় পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার গণ্যামান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সুদুর প্রবাস থেকে টেলি কনফারেন্সর মাধ্যমে ভিডিও কলে ভার্চুয়ালী বক্তব্য রাখেন পরিষদের সভাপতি মোহাম্মদ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে সভাপতির পক্ষ থেকে কয়েকটি দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারী শুধু আমাদের দেশ নয়, গোটা বিশ^কে স্থবির করে দিয়েছে। মরনঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়ে অনেক মানুষ মারা যাচ্ছে। এ থেকে রক্ষা পেতে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হতে হবে। সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে ও বার বার সাবান দিয়ে হাত ধৌত করতে হবে। বাইরে গেলে অবশ্যই মাস্ক পড়তে হবে। সব সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। আমরা যদি সচেতন না হই আমাদের ভয়াবহ পরিস্থিতির সম্মূখীন হতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, হীলফুলফুযল পরিষদের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর আহমদ, কোষাধ্যক্ষ হাসান আহমদ, ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক জুবেদা বেগম, সমাজসেবা সম্পাদক আমরিয়া বেগম, সদস্য নাজমুল ইসলাম প্রমূখ।

এ জাতীয় আরও সংবাদ

আবদুস সামাদ আজাদের জন্মবার্ষিকী পালিত

Jamalganjnews24

সিলেটে আরো ৪ টি স্থলবন্দর স্থাপনের পরিকল্পনা

Jamalganjnews24

No More 6% Commissions – These Brokers Will Sell Your House For a Flat Fee

Jamalganjnews24

Leave a Comment